• সকাল ১০:০২ মিনিট শুক্রবার
  • ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
মামলা নিচ্ছে না পুলিশ, এমপি বাবু’কে দোষলেন জামপুরবাসী

মামলা নিচ্ছে না পুলিশ, এমপি বাবু’কে দোষলেন জামপুরবাসী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আড়াইহাজার উপজেলার ইলমদী বাগবাড়ী এলাকায় গত বৃহস্পতিবার ডাকাত সন্দেহে তিনজনকে পিটিয়ে হত্যার ঘটনায় মানববন্ধন করেছে তাদের স্বজনরা। শুক্রবার সকালে জামপুর বস্তল এলাকায় এশিয়ান হাইওয়ে সড়ক অবরোধ করে জহিরুল ও মফিজুলের হত্যাকারীদের শাস্তি দাবিতে তারা এ মানববন্ধন করে।

মানববন্ধনে বস্তল এলাকার টিপু সুলতান বলেন, মফিজুল ও জহিরুল ইসলাম দীর্ঘদিন যাবত পিকআপে করে আড়াই হাজার উপজেলা থেকে গার্মেন্টের শ্রমিক আনা নেয়া করতো। এতে কয়েক বাঁধা ও হুমকি দেয় ইলমদী বাগবাড়ী এলাকার মফিজ। তার বাঁধা না শোনায় গত বৃহস্পতিবার ভোর ৪টার সময় গার্মেন্টে কর্মী আনতে গেলে মফিজ স্থানীয় লোকজনকে জড়ো করে পূর্ব অপরিকল্পত ভাবে মফিজুল, জহিরুল ও নবী হোসেনকে ডাকাত ডাকাত বলে আটক করে পিটনী দেয়। এসময় তারা নিজেদের পরিচয় দিলে স্থানীয় লোকজন তাদের ছেড়ে দিতে বলে কিন্তু মফিজ তাদেন সেখান থেকে অন্যত্র নিয়ে কুপিয়ে হত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ জেলা মর্গে প্রেরণ করে। এদিকে নিহতদের স্বজনরা আড়াইহাজার থানায় মামলা করতে গেলে পুলিশ তাদের মামলা নিচ্ছে বলে অভিযোগ করেন তিনি। তিনি জানান, আড়াইহাজার উপজেলার এমপি নজরুল ইসলাম বাবু’র নির্দেশে পুলিশ মামলা নিচ্ছে বলেও জানান তারা।

নিহতরা হলেন, সোনারগাঁ উপজেলা জামপুর ইউনিয়নের বস্তল এলাকায় হাবিবুর রহমান এর ছেলে মোঃ জহিরুল ইসলাম জেসনু (২৮) বস্তল এলাকার সিরাজুল ইসলাম এর ছেলে মফিজুল ইসলাম (২২) মাদবদী এলাকার নবী হোসেন (৩০)। হয়।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, নিহত তিন জন আসলেই ডাকাত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করা হয়েছে।


Logo